নিকলীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের নিকলী উপজেলায় আজ বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এবার নারী দিবসের প্রতিপাদ্য “সময়এখন নারীর উন্নয়নে তারা বদলে যাচ্ছে গ্রাম- শহওে কর্মজীবন ধারা” সকাল সাড়ে দশ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বাহির করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। বেলা ১১ টায় উপজেলা চত্বরে মেলা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইয়াহ্ ইয়া খাঁন। মেলায় ১০ টি ষ্টল দেয় এলাকার নারী ও কলেজ এবং স্কুলের ছাত্রীরা।

মেলা প্রাঙ্গনে বেলা ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইয়াহ্ ইয়া খাঁনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা শামসু নাহার তাসমিন এবং বিভিন্ন এনজিওর কর্মকর্তা প্রমুখ। বেলা ১ টায় উপজেলার মেলা চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। এ ছাড়াও হিলিপ এলজিইডি, বে-সরকারী সংস্থা পপি রিকল। সুহৃার্দ ও এল এইচ ডিপিসহ বিভিন্ন সংগঠন দিবসটি পালন করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর